মাটিরাঙা ইউনিয়ন পরিষদের খাদ্য সহায়তা বিতরণ

fec-image

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া গৃহবন্ধী শ্রমজীবী, দু:স্থ ও হত-দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা বিতরণের অংশ হিসেবে দশম ধাপে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের দুর্গম হাজাপাড়া ও কাপপাড়ার শতাধিক পরিবারসহ চার শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছে মাটিরাঙা সদর ইউনিয়ন পরিষদ।

মঙ্গলবার (১৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙা ইউনিয়ন পরিষদের সামনে প্রধান অতিথি হিসেবে খাদ্য সহায়তা বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরার সভাপতিত্বে খাদ্য সহায়তা বিতরণকালে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মাটিরাঙা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কোকোনাথ ত্রিপুরা, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের সদস্য দিপার মোহন ত্রিপুরা, চন্দ্র কিরণ ত্রিপুরা, মলেন্দ্র লাল ত্রিপুরা ও অমৃত কুমার ত্রিপুরা ছাড়াও স্থানীয় হেডম্যান কার্বারী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মহামারী করোনায় প্রধানমন্ত্রী শুরু থেকেই কর্মহীন মানুষের ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছেন উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বলেন, মহামারী প্রানঘাতি রূপ ধারণ করেছে। করোনাভাইরাস থেকে বাঁচতে সকলকে সচেতন থাকতে হবে। প্রদানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে আছে এবং থাকবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কাদ্য সহায়তা বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, একজন থেকে শুরু হয়ে করোনা মহামারী আজ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে। খাদ্য সহায়তা প্রদানের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জনগনের সাথে রয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, প্রধানমন্ত্রী, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন