parbattanews

মা‌টিরাঙ্গায় অসহায়দের মা‌ঝে ২৩-বি‌জি‌বির অনুদান প্রদান

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় দুস্থ অসহায় পাহাড়ি-বাঙালির মাঝে নতুন ঘর হস্তান্তর ও নগদ অর্থসহ বিভিন্ন অনুদান প্রদান করেছে যামিনীপাড়া জোন (২৩ বিজিবি)।

সোমবার (১১ মার্চ) সকা‌লের দি‌কে‌ জো‌নের আওতা‌ধীন এলাকায় এসব অনুদান প্রদান করা হ‌য়ে‌ছে ব‌লে এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে জা‌নি‌য়ে‌ছে, জোন কমান্ডার লে. কর্নেল আলমগীর কবির, পিএসসি।‌

বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হয়, পার্বত্য এলাকায় স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে যামিনীপাড়া জোন (২৩ বিজিবি) সীমান্ত রক্ষার পাশাপাশি নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় সোমবার সকা‌লের দি‌কে জোন কমান্ডার লে. কর্নেল আলমগীর কবির, পিএসসি, তবলছ‌ড়ির আদর্শগ্রা‌মের মো. সুরুজ আলীকে আবেদনের প্রেক্ষিতে জোন ১টি নতুন বসত ঘর হস্তান্তর ছাড়াও দায়িত্বপূর্ণ এলাকার দ‌রিদ্র অসহায়‌দের মা‌ঝে ঢেউ টিন, সোলার প্যানেল, বি‌ভিন্ন খেলার সামগ্রী, চিকিৎসার জন্য নগদ আর্থিক অনুদান প্রদান করেন।

এছাড়া যামিনীপাড়া বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও স্টাফদের বেতন, গ্রীনহিল কলেজের শিক্ষার্থী‌কে পাঠ্য বই, ফাযিল ক্লাসের শিক্ষার্থীদের পরীক্ষায় অংশগ্রহণে ব্যয় বাবদ নগদ অর্থ, সড়ক দুঘর্টনায় মৃত জাহাঙ্গীর আলম এর পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান, ৫ টি মাদ্রাসায় চাউল বিতরণসহ ৭৭০ জন সুবিধাভোগীর মা‌ঝে মোট ২ লাখ ৪৫ হাজার ৫৩৫ টাকার অনুদান প্রদান করা হয়।

Exit mobile version