মাটিরাঙ্গায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন এ টুর্নামেন্টের আয়োজন করে।

বৃহস্পতিবার (১২ মে) বিকালের দিকে মাটিরাঙ্গা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম। এসময় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলার প্রথম রাউন্ডে তাইন্দং ইউনিয়ন একাদশের মুখোমুখি হয় আমতলী ইউনিয়ন একাদশ। দ্বিতীয় খেলায় মাটিরাঙ্গা পৌরসভা একাদশের মুখোমুখি হয় তবলছড়ি ইউনিয়ন একাদশ।

নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে উপজেলার ৮টি দল অংশগ্রহণ করবে। ১৬ মে টুর্নামেন্টের ফাইনাল খেলা একই মাঠে অনুষ্ঠিত হবে।

প্রথম খেলায় আমতলী ইউনিয়ন একাদশকে ২-০ গোলে হারিয়ে জয় লাভ করে তাইন্দং ইউনিয়ন একাদশ এবং অপর ম্যাচে ট্রাইবেকারে মাটিরাঙ্গা পৌরসভাকে ৪-১ গোলে হারিয়ে তবলছি ইউনিয়ন একাদশ জয় লাভ করে।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ আশরাফ উদ্দিন, তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পেয়ার আহাম্মদ মজুমদার ও আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গনি প্রমুখ ছাড়াও টুর্নামেন্টে ফুটবলপ্রেমী দর্শকরা উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলার যুব রেড ক্রিসেন্টের একটি দল টুর্নামেন্ট মাঠে প্রাথমিক চিকিৎসা ও শৃঙ্খলা প্রদান করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন