parbattanews

মাটিরাঙ্গার নিখোঁজ তিন যুবককে উদ্ধারে ২৪ ঘন্টার আল্টিমেটাম: থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :
খাগড়াছড়ির মহালছড়ির মাইসছড়িতে নিখোঁজ হওয়া মাটিরাঙ্গার তিন বাঙ্গালী যুবককে উদ্ধারে প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ।

আগামী ২৪ ঘন্টার মধ্যে তাদেরকে উদ্ধারে ব্যর্থ হলে বৃহস্পতিবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল পালনেরও ঘোষণা দিয়েছে সংগঠনটি।

মঙ্গরবার সন্ধা সাড়ে ৭টার দিকে মাটিরাঙ্গায় এক বিক্ষোভ সমাবেশ থেকে এ ঘোষণা দেন পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা সভাপতি ইঞ্জি: মো. লোকমান হোসেন।

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের মাটিরাঙ্গা উপজেলা সভাপতি রবিউল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সসমাবেশে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের খাগড়াছড়ি জেলা সভাপতি মোঃ হারুন মিয়া ও পিবিসিপির মাটিরাঙ্গা পৌর সভাপতি মো. জালাল আহাম্মদ প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে সহস্রাধিক মানুষের অংশগ্রহনে বিশাল বিক্ষোভ মিছিল মাটিরাঙ্গা বাজারের প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে। এসময় তারা কিছু সময়ের জন্য খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়ক বন্ধ করে দেয়।

এদিকে মঙ্গলবার বিকালের দিকে নিখোঁজ যুবক সালাহ উদ্দিনের বাবা মো. খোরশেদ আলম ড্রাইভার মহালছড়ি থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। সাধারণ ডায়েরীতে খোরশেদ আলম তার ছেলে সালাহউদ্দিন ও মহরম মিয়া ও বাহার আলী সোমবার কাঠ ক্রয়ের জন্য মহালছড়ি যাওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে বলে উল্লেখ করেন।

প্রসঙ্গত, খাগড়াছড়ির মহালছড়ির মাইসছড়িতে কাঠ কিনতে গিয়ে দুইদিন দরে নিখোঁজ রয়েছে মাটিরাঙ্গার দুই ক্ষুদ্র কাঠ ব্যবসায়ীসহ তিন বাঙ্গালী যুবক। নিখোঁজের ত্রিশ ঘণ্টা পরেও তারা উদ্ধার না হওয়া উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে রয়েছে তাদের পরিবার-পরিজন।

Exit mobile version