মাটিরাঙ্গায় আ. লীগের মহান স্বাধীনতা দিবস পালন

fec-image

বিনম্র শ্রদ্ধা আর উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সকল সহযোগী সংগঠন।

শনিবার (২৬মার্চ) সকালের দিকে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়।

মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙা পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলাউদ্দিন লিটন, মাটিরাঙা পৌর যুব লীগের সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাহাদাত হোসেন, পৌর শ্রমিক লীগের আহবায়ক মো. জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তছলিম উদ্দিন রবেল ও মাটিরাঙা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মো. সাদ্দাম হোসেন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. ওয়ালীউল্ল্যাহ, মাটিরাঙা পৌর আওয়ামী লীগ সভাপতি হারুনুর রশিদ ফরাজি, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া মাটিরাঙা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. আবু তালেবসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বর্তমান সরকার নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছে উল্লেখ করে বক্তারা বলেন, দেশে উন্নয়নের যে গতিধারা সৃষ্টি হয়েছে, তা অব্যাহত থাকলে বিশ্বমানচিত্রে বাংলাদেশ অচিরেই একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে আত্মপ্রকাশ করবে। তারা বলেন, স্বাধীনতার ৫২ বছরেও স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র করছে, তাদের ষড়যন্ত্র মোকাবেলা করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

এর আগে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহনকারী বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে মাটিরাঙা উপজেলা পরিষদ চত্বরে স্বাধীনতা সোপানে পুষ্পস্তবক অর্পণ করেন মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন