মাটিরাঙ্গায় আলুটিলা মৌজা হেডম্যান শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল

fec-image

খেলাধুলার মাধ্যমে সুন্দর আগামী গড়ে তোলার আহ্বান জানিয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হিরন জয় ত্রিপুরা বলেছেন, যুব সমাজকে দেশের সম্পদে পরিনত করতে হবে। তবেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।

বাংলাদেশের সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘আলুটিলা মৌজা হেডম্যান শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গার আলুটিলা মৌজার যুব সমাজ আয়োজনে বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) বিকালের দিকে সাপমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টে সাপমারা কিংসকে হারিয়ে ১০নম্বর ত্রিপুরা একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্টে আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করে খঞ্জন জ্যোতি ত্রিপুরা।

টুর্নামেন্টের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. তাজুল ইসলাম ও মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার সুমন ত্রিপুরা, আওয়ামী লীগ নেতা প্রীতিময় ত্রিপুরা ও কান্ত মনি ত্রিপুরা ছাড়াও এলাকা কার্বারী, গণমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

স্থানীয় যুব সমাজকে খেলাধুলায় উদ্বুদ্ধ করতে ভবিষ্যতে ফুটবল, ভলিবলসহ বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের ঘোষণা দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা।

পরে সেখানে দুর্গম পাহাড়ি জনপদে বসবাসকারী দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে কম্বল বিতরণ করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন