মাটিরাঙ্গায় ‘আলুটিলা মৌজা হেডম্যান শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট’ উদ্বোধন

fec-image

মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে দূরে রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে বাংলাদেশের সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় শুরু হয়েছে ‘আলুটিলা মৌজা হেডম্যান শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট’। মাটিরাঙ্গার আলুটিলা মৌজার যুব সমাজ এ টুর্নামেন্টের আয়োজন করে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুরের দিকে সাপমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিরন জয় ত্রিপুরা।

উদ্বোধনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার সুমন ত্রিপুরা ও আওয়ামী লীগ নেতা প্রীতিময় ত্রিপুরা ছাড়াও এলাকা কার্বারী, গণমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের উদ্বোধনকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিরন জয় ত্রিপুরা বলেন, সমাজে কতিপয় ব্যক্তি ও গোষ্ঠি তরুণ কিশোরদের কোমলতা ও সরলতার সুযোগে নানাভাবে বিপদগামী করার চেষ্টা করে। আমাদেরকে এ বিষয়ে সজাগ থাকতে হবে। যার যার সন্তানদের চোখে চোখে রাখতে হবে। তাদেরকে নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণের জন্য উদ্বুদ্ধ করতে হবে। ভবিষ্যতে ফুটবল, ভলিবলসহ বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করলে ক্রীড়া সামগ্রীসহ প্রদানসহ সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

পরে তিনি স্থানীয় যুব সমাজকে খেলাধুলায় উদ্বুদ্ধ করতে ক্রীড়া সামগ্রী প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন