মাটিরাঙ্গায় উপ-নির্বাচনে শিপন কাউন্সিলর নির্বাচিত

fec-image

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচনে বাবার জায়গায় নির্বাচিত হয়েছেন মো. আলী হায়দার শিপন ভুঁইয়া।

সোমবার (১২ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ শেষে প্রিজাইডিং অফিসার পলাশ কান্তি চাকমা তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার ও সহ-রিটার্নিং অফিসার এসএম মহিউদ্দিন জানান, সোমবার সকাল ৮টা থেকে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত ৭নং ওয়ার্ডের একটি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মো. আলী হায়দার শিপন ভুঁইয়া ৯‘শ ২৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আর প্রতিদন্ধি মো. হারুন মিয়া ২‘শ ২৬ ভোট পান।

নির্বাচনে বিজয়ী হওয়ার পর ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রয়াত বাবার অসমাপ্ত কাজ সমাপ্ত করাসহ ৭নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে রুপান্তরিত করার ঘোষণা দিয়ে সকলের সহযোগিতা কামনা করেন নবনির্বাচিত তরুণ জনপ্রতিনিধি মো. আলী হায়দার শিপন ভুঁইয়া।

প্রসঙ্গত, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল হাশেম ভুঁইয়ার মৃত্যু জনিত কারনে নির্বাচন কমিশন স্থানীয় সরকার (পৌরসভা) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ১০ (৩) অনুযায়ী মাটিরাঙ্গা পৌরসভার ৭ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে গত ১৮ ডিসেম্বর ২০১৯ উপ-নির্বাচনের তফসীল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য, ভোট, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন