মাটিরাঙ্গায় উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল

Nominatino Pic_PN

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

মাটিরাঙ্গায় উৎসবমুখর পরিবেশে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছেন। চেয়ারম্যান পদে ৭জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। মনোনয়ন পত্র দাখিলকে কেন্দ্র করে সকাল থেকেই মাটিরাঙ্গা উপজেলা সদরে উৎসব মুখর পরিবেশ বিরাজ করে। বিএনপি ও আওয়ামীলীগের কার্যালয়গুলোতে ছিল নেতাকর্মীদের উপচে পড়া ভীড়।

দুপুরের দিকে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ‘র সভাপতি মো: শামছুল হক মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর আলমসহ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সহকারী রিটার্নিং অফিসার ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন। এর কিছু সময় পর খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরীসহ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন বিএনপি সমর্থিত প্রার্থী মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু।  চেয়ারমান পদে অন্যান্যের মধ্যে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও তাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান মো: তাজুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে তবলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো: আবুল কাশেম ভুইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান মো: নাছির আহাম্মদ চৌধুরী সহকারী রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম ও বিএনপি সমর্থিত প্রার্থী উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মো: দেলোয়ার হোসেন দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে স্ব-স্ব মনোনয়ন পত্র দাখিল করেন। অন্যদিকে ভারত প্রত্যাগত শরনার্থী নেতা হেমেন্দ্র ত্রিপুরা সকালের দিকে মনোনয়ন পত্র দাখিল করেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী হিসেবে মাটিরাঙ্গা উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক হাসিনা বেগম দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সহকারী রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন। একই পদে খাগড়াছড়ি জেলা মহিলালীগের সভাপতি নিগার সুলতানা ও মাটিরাঙ্গা উপজেলা মহিলালীগের সভাপতি হোসনে আরা বেগম মনোনয়ন পত্র দাখিল করেন। এছাড়াও বিএনপির প্রার্থী হিসেবে কোহিনুর বেগম ও মনোনয়ারা বেগম মনোনয়ন পত্র দাখিল করেন।

এদিকে জামায়াত সমর্থিত চেয়ারম্যান পদে আলকাছ আল মামুন ও ভাইস চেয়ারম্যান পদে মো: আমান উদ্দিন (আমান হুজুর) রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেন। একই দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন এয়াকুব আলী চৌধুরী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন