parbattanews

মাটিরাঙ্গায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

চূড়ান্ত প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন হয়েছে জাতীয় স্কুল ও মাদ্রাসার ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা। মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগ এ প্রতিযোগিতার আয়োজন করে।

সোমবার (৯ সেপ্টেম্বর) বেলা ৩টার সময় মাটিরাঙ্গা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে মাটিরাঙ্গা উপজেলার ১১টি স্কুল ও মাদরাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে পৃথক দুটি ভেন্যুতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিজয়ীদের নিয়ে উপজেলা পর্যায়ে চূড়ান্ত প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষণ কান্তি দাশ।

প্রতিযোগিতার ফুটবল (ছাত্র) গোমতী বিকে উচ্চ বিদ্যালয়, ফুটবল (ছাত্রী) মাটিরাঙ্গা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, কাবাডি (ছাত্র) মাটিরাঙ্গা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, কাবাডি (ছাত্রী) মাটিরাঙ্গা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, হ্যান্ডবল (ছাত্র) মাটিরাঙ্গা রেসিডেন্সিয়াল নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, হ্যান্ডবল (ছাত্রী) মাটিরাঙ্গা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এবং সাঁতারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী বিজয়ী হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো. মোহতাছিম বিল্লাহ, উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো. শরিফুল ইসলাম, মাটিরাঙ্গা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খ্যাচিং প্রু মগ, তাইন্দং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিম ও মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাসেম প্রমুখ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ খেলাপ্রেমী দর্শকসহ অনেকে উপস্থিত থেকে খেলাধুলা ও পুরস্কার বিতরণী উপভোগ করেন।

Exit mobile version