parbattanews

মাটিরাঙ্গায় জোনকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

khela

মাটিরাঙ্গা প্রতিনিধি :

পাহাড়ী জনপদ মাটিরাঙ্গায় হারিয়ে যাওয়া ফুটবলের প্রাণ ফিরিয়ে আনতে এবং সমকল সম্প্রদায়ের মধ্যে ঐক্যের সেতুবন্ধন রচনা করতে গুইমারা রিজিয়নের আওতাধীন মাটিরাঙ্গা ২০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর উদ্যোগে মাটিরাঙ্গায় শুরু হয়েছে ‘মাটিরাঙ্গা জোনকাপ ফুটবল টুর্নামেন্ট’।

মঙ্গলবার বিকালে মাটরিাঙ্গা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ‘মাটিরাঙ্গা জোনকাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন করেন মাটিরাঙ্গা ২০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ রিয়াজুল কবীর পিএসসি। এসময় মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর গোলাম রাব্বানীসহ স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সেনাবাহিনী পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নে অপারেশন উত্তোরণের আওতায় বেসামরিক প্রশাসনকে সহযোগীতার পাশাপাশি পাহাড়ী জনপদে পিছিয়ে পড়া জনগণের দোড়গোড়ায় শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশনসহ বিভিন্ন সেবা পৌছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ রিয়াজুল কবীর পিএসসি বলেন, ক্রীড়া মানুষের মনকে প্রসন্ন রাখে। মাদক ও সন্ত্রাস থেকে যুবক সমাজকে দুরে রাখে।

মানসম্পন্ন খেলোয়ার বাছাইয়ের লক্ষ্যকে সামনে রেখে আয়োজিত এ টুর্নামেন্টে জোনের আওতাধীন এলাকার এগারটি ক্লাব অংশ নিচ্ছে। অংশগ্রহণকারী দল সমুহ হলো, মুসলিমপাড়া স্পোর্টিং ক্লাব, বন্ধু জুনিয়র, মুসলিমপাড়া যুব সংঘ, কবি নজরুল স্পোর্টিং ক্লাব, মাটিরাঙ্গা পৌর যুবলীগ, মোটরসাইকেল চালক সমিতি একাদশ, শেখ রাসেল স্মুতি সংসদ, মুসলিমপাড়া বন্ধু একতা, ভুইয়াপাড়া যুব সংঘ, ইয়ং ফ্রেন্ড সার্কেল ও মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ একাদশ।

চারটি গ্রæপে বিভক্ত এ টুর্নাামেন্টের উদ্বোধনী দিনে মাটিরাঙ্গা পৌর যুবলীগ ৩-২ গোলে পরাজিত করে মুসলিমপাড়া যুব সংঘ-কে আর দ্বিতীয় খেলায় বন্ধু জুনিয়র ৫-১ গোলে পরাজিত করে মুসলিমপাড়া স্পোর্টিং ক্লাব-কে। দুটি খেলায় রেফারী হিসেবে দায়িত্ব পালন করে ল্যান্স কর্পোরাল ফিরোজ আল মামুন।

Exit mobile version