parbattanews

মাটিরাঙ্গায় ডেঙ্গু মোকাবেলায় ‘ক্রাশ প্রোগ্রাম’ শুরু

ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় ‘ক্রাশ প্রোগ্রাম' শুরু করেছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন

সারাদেশের ন্যায় খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় ‘ক্রাশ প্রোগ্রাম’ শুরু করেছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন। বুধবার (৭ আগস্ট) সকাল ৯টা ১ মিনিটে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনার মধ্য দিয়ে মাটিরাঙ্গা উপজেলা জুড়ে এই কর্মসূচির উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামছুদ্দিন ভুঁইয়া, মাটিরাঙ্গা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিটোল মনি চাকমা, মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর মক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. আবুল হাসেম ও মাটিরাঙ্গা বাজার কমিটির সাধারণ সম্পাদক সোহাগ মজুমদার ছাড়াও উপজেলা প্রশাসনের বিভাগীয় কর্মকর্তা, নির্বাচিত জনপ্রতিনিধি, শিক্ষক-সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধি প্রমুখ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

এ সময় এ উদ্যোগের সাথে সামিল হয় সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। একই সঙ্গে উপজেলার ৭টি ইউনিয়ন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় ‘ক্রাশ প্রোগ্রাম’ এর আওতায় পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে।

Exit mobile version