parbattanews

মাটিরাঙ্গায় দায়িত্ব পালনে বর্তমান মেয়রের সহযোগিতা চাইলেন নবনির্বাচিত মেয়র

27.01

সিনিয়র রিপোর্টার:

মাটিরাঙ্গা পৌরসভার বর্তমান মেয়র আবু ইউসুফ চৌধুরীকে নিজের বয়সে প্রবীন ও অভিজ্ঞ দাবি করে মাটিরাঙ্গা পৌরসভাকে ডিজিটাল ও আধুনিক পৌরসভায় রূপদানে আবু ইউসুফ চৌধুরীর সহযোগিতা কামনা করে মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হক বলেছেন, মাটিরাঙ্গা পৌরসভার উন্নয়নে তার অভিজ্ঞতাকে কাজে লাগাতে চাই।

বুধবার বিকালে মাটিরাঙ্গা পৌরসভা পরিচালিত মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের ২০১৬ সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলদের প্রদত্ত সংবর্ধনার জবাবে তিনি উপরোক্ত কথা বলেন।

শিক্ষা ব্যবস্থার উন্নয়নে কোন ধরনের অপোষ করা হবেনা উল্লেখ করে তিনি বলেন, গত ৫ বছরে মাটিরাঙ্গার শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ ধারাবাহিকতা যেকোন মুল্যে অব্যাহত রাখা হবে। মাটিরাঙ্গা পৌরসভাসহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটালাইজেশন পদ্ধতি চালু করে শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের ঘোষণা দেন মাটিরাঙ্গা শামছুল হক।

মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার বর্তমান মেয়র আবু ইউসুফ চৌধুরী‘র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশিদ ফরাজী।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী ও ৬নং ওয়াডৃ কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ প্রমূখ বক্তব্য রাখেন। এতে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মো. নুরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান খুব শীঘ্রই মাটিরাঙ্গার প্রতিটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের নিজস্ব ওয়েব সাইট চালুর কথা উল্লেখ করে বলেন, শিক্ষা ব্যবস্থায় স্বচ্ছতা আনতে হবে। এজন্য রাজনৈতিক নেতৃবৃন্দসহ সুশীল সমাজকে দায়িত্বশীল ভূমিকা পালনে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, নকল করে নয়, লেখাপড়া শিখেই পরীক্ষা কেন্দ্রে যেতে হবে। পরীক্ষা কেন্দ্রে নকলকে প্রশ্রয় দেয়া হবেনা।

অনুষ্ঠানের শুরুতেই মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. শামছুল হক ও নবনির্বাচিত কাউন্সিলর এবং অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়া হয় মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের পক্ষ থেকে।

Exit mobile version