parbattanews

মাটিরাঙ্গায় দুই মামলার পলাতক আসামী পাই কুমার ত্রিপুরা গ্রেফতার

আটক

মাটিরাঙ্গা সংবাদদাতা :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দুই মামলার পলাতক আসামী পাহাড়ের অনিবন্ধিত আঞ্চলিক রাজনৈতিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ‘র স্বশস্ত্র চাঁদাবাজ পাই কুমার ত্রিপুরা প্রকাশ জহিন ত্রিপুরাকে গ্রেফতার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। সে উপজেলার রবিচন্দ্র পাড়ার পুর্ণ মোহন ত্রিপুরা‘র ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার এসআই মো: কবির হোসেন‘র নেতৃত্বে পলিশের একটি বিশেষ টহল দল শনিবার বেলা ১২টার দিকে মাটিরাঙ্গা বাজার থেকে অস্ত্র মামলা সহ একাধিক মামালার পলাতক আসামী স্বশস্ত্র সন্ত্রাসী পাই কুমার ত্রিপুরা প্রকাশ জহিন ত্রিপুরাকে মাটিরাঙ্গা বাজার থেকে গ্রেফতার করে।

তার বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় দায়ের করা পৃথক দুটি মামলার চার্জশীট ভুক্ত আসামী। সে দীর্ঘদিন ধরে পলাতক রয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে। তার বিরুদ্ধে মাটিরাঙ্গা থানা এলাকায় চাধাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার অভিযোগ রয়েছে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান একাধিক মামালার চার্জশীটভুক্ত পলাতক আসামী স্বশস্ত্র সন্ত্রাসী পাই কুমার ত্রিপুরা প্রকাশ জহিন ত্রিপুরাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আদালতে পাঠানো হয়েছে। তিনি বলেন, পাই কুমার ত্রিপুরা স্থানীয় আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ‘র স্বশস্ত্র চাঁদাবাজ। তার বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার অভিযোগ রয়েছে।

Exit mobile version