মাটিরাঙ্গায় নারীর ভাসমান মরদেহ উদ্ধার

fec-image

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙায় দুই পাহাড়ের গভীর খাদে সৃষ্ট লেকের পানি থেকে সবিতা ত্রিপুরা (২০) নামে এক নারীর ভাসমান মরদেহ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

বুধবার (৪ আগস্ট) ভোরের দিকে মাটিরাঙ্গার গোমতি ইউনিয়নের দুর্গম বেহাদন্ত কারবারী পাড়া থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

সবিতা ত্রিপুরা মাটিরাঙ্গার গোমতি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বেহাদন্ত কারবারীপাড়ার বাসিন্দা কবিসা ত্রিপুরা স্ত্রী। সে উর্মি নামে দেড় বছরের এক কন্যা সন্তানের জননী।

স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরের দিকে বাড়ির অদূরে সমাজয় ত্রিপুরার বাড়ি নীচে দুই পাহাড়ের গভীর খাদে সৃষ্ট লেকে পানি আনতে যায়। দিন গড়িয়ে সন্ধ্যা হলেও সে বাড়ি ফিরে না আসলে খোজাখুজির এক পর্যায়ে সমাজয় ত্রিপুরা বাড়ির পাশে দুই পাহাড়ের নীচে সৃষ্ট লেকে তার ভাসমান মরদেহ দেখতে পায়।

পরে বিষয়টি স্থানীয় ইউপি মেম্বার মিলহন ত্রিপুরা মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলীর নেতৃত্বে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি টীম সমাজয় ত্রিপুরা বাড়ির পাশে প্রায় ৪০০ ফুট খাদে সৃষ্ট লেক থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে ৬/৭ কিলোমিটার দুর্গম পাহাড়ি পথ পায়ে হেটে পুলিশ মরদেহ উদ্ধার করে। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে জানিয়ে তিনি বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড।

পুলিশ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন