মাটিরাঙ্গায় নির্বাচনী সহিংসতায় আহত যুবলীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নির্বাচনী সহিংসতায় আহত যুবলীগ নেতা মো. আলী মিয়া (৩৬) মারা গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর সোয়া ২টার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করে।

বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচনী সহিংসতায় নিহত যুবলীগ নেতা মো. আলী মিয়া নিউ অযোধ্যার মৃত সাহেব আলীর ছেলে ও বেলছড়ির ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। ব্যক্তিগত জীবনে তিন সন্তানের জনক।

জানা গেছে, নির্বাচনের দিন ৩০ ডিসেম্বর রোববার সকাল সাতটার দিকে ভোট কেন্দ্র আসার পথে বিএনপির নেতাকর্মীরা তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় লোহার রড ও লাঠিসোটা দিয়ে তাঁর মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্বক জখম করে। তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেরা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় সেদিনই তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এঘটনায় সেদিনই মাটিরাঙ্গা থানায় অভিযোগ করা হয়েছে জানিয়েছেন বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন