parbattanews

মাটিরাঙ্গায় পল্লী চিকিৎসকের ধর্ষণের শিকার কিশোরী

ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এক পল্লী চিকিৎসক কর্তৃক ১৫ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার রাতে মাটিরাঙ্গার খেদাছড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতার বাবা মো. হারুন খাঁ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মাটিরাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ অভিযোগে ধর্ষক মো. রফিকুল ইসলাম (৩৯) কে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। ধর্ষক মো. রফিকুল ইসলাম মাটিরাঙ্গার খেদাছড়া ডিপি পাড়ার মো. আবুল কাশেমের ছেলে।

ধর্ষিতার বাবার অভিযোগ মুলে জানা যায়, বুধবার সন্ধ্যার দিকে শারীরিক সমস্যা নিয়ে ধর্ষিতা তার ছোট ভাইকে নিয়ে খেদাছড়া বাজারের পল্লী চিকিৎসক মো. রফিকুল ইসলামের দোকানে আসলে সে তাকে স্যালাইন দিতে হবে বলে, তার ফার্মেসীর পেছনের কক্ষে নিয়ে যায়। এবং স্যালাইন দিয়ে শুইয়ে রাখে। এক পর্যায়ে স্যালাইন শেষ হতে বিলম্ব হবে জানিয়ে মেয়েটি তার দোকানেই রাত্রি যাপনের জন্য বলে। এক পর্যায়ে মধ্যরাতে তাকে ঘুমের ট্যাবলেট সেবন করায়। এসময় ধর্ষক তার শরীরের বিভিন্ন স্থানে হাত দিলে তার মেয়ে চিৎকার করলে তাকে হত্যার হুমকি প্রদান করে ধর্ষক। পরে রাতে তাকে একাধিকবার ধর্ষণ করে।

ঘটনাটি জানাজানি হলে, স্থানীয়ভাবে মিমাংসার উদ্যোগ নেয়া হলেও শেষ পর্যন্ত ধর্ষিতার বাবার অভিযোগের ভিত্তিতে মাটিরাঙ্গা থানা পুলিশ বৃহস্পতিবার রাতে ধর্ষক মো. রফিকুল ইসলামকে আটক করে।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা সুনীল চন্দ্র সুত্রধর জানান, ধর্ষিতার বাবার অভিযোগের প্রেক্ষিতে ধর্ষক মো. রফিকুল ইসলামকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ধর্ষিতার মেডিকেল পরীক্ষা করানো হয়েছে বলেও জানান তিনি।

Exit mobile version