parbattanews

মাটিরাঙ্গায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের উদ্যোগে কর্মহীনদের খাদ্যসহায়তা 

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারাদেশে চলছে অঘোষিত লকডাউন। আর এ পরিস্থিতিতে সারাদেশের ন্যায় কর্মহীন হয়ে পড়েছে মাটিরাঙ্গা পৌরসভার অসহায়-দিনমজুর মানুষ। এ সময় কর্মহীন মানুষের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে শনিবার (২৫ এপ্রিল) ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সামনে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভুইয়া।

এসময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সহ-সভাপতি মো. রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনিছুজ্জামান ডালিম এবং কেন্দ্রীয় নেতা এসএম হেলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভুইয়া বলেন, পাহাড়ের মানুষের যেকোন ক্রান্তিকালে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ সবসময় জনগনের পাশে ছিল, এখনো আছে এবং ভবিষতেও থাকবে।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকলকে সামাজিক দুরত্বসহ সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান। বিনা প্রয়োজনে কাউকে বাসা থেকে বের না হওয়ার অনুরোধ জানিয়ে তিনি বলেন, চিকিৎসা নয়, সচেতনতাই করোনাভাইরাস থেকে বেঁচার একমাত্র উপায়।

Exit mobile version