মাটিরাঙ্গায় পিসিপি‘র দুই সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনী

kkkkk

সিনিয়র স্টাফ রিপোর্টার:

চাঁদাবাজি, অপহরণ ও ধর্ষনের মতো ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের এক নেতাসহ দুই জনকে আটক করেছে সেনাবাহিনী। আটককৃতরা হলো, বাইল্যাছড়ি রাবার বাগান এলাকার বাসিন্দা মৃত মনোরঞ্জন ত্রিপুরার ছেলে সজীব ত্রিপুরা (২২) ও প্রিয় রঞ্জন ত্রিপুরা (৩৮)। আটককৃতরা দুজনই আপন সহোদর বলে জানা গেছে।

গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর গোলাম রাব্বানীর নেতৃত্বে সেনাবাহিনীর একটি টহল দল শনিবার বিকালের দিকে মাটিরাঙ্গার বাইল্যাছড়ি এলাকা থেকে তাদেরকে আটক করে। এসময় তাদের কাছে থেকে কিছু উস্কানীমুলক পোস্টারও উদ্ধার করা হয়।

জানা গেছে, পাহাড়ী ছাত্র পরিষদের কর্মী সজীব ত্রিপুরা এ বছরের এপ্রিল মাসের ১২ তারিখে বাইল্যাছড়ি এলাকা থেকে দীপা ত্রিপুরা (১৮) ও আবদুল হান্নান (২৪) অপহরণ ও দীপা ত্রিপুরাকে গণ-ধর্ষনের সাথে সরাসরি জড়িত ছিল।

এদিকে আটককৃত সজীব ত্রিপুরা নিজেকে পিসিপির কর্মী দাবী করে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলেছে, সে দীর্ঘদিন ধরে বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকা সহ আশে-পাশের এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজি ও অপহরণ এবং ধর্ষনের মতো অপরাধের সাথে জড়িত ছিল।

আটককৃতদের শনিবার সন্ধ্যার দিকে গুইমারা থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: মোস্তাফিজুর রহমান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন