parbattanews

মাটিরাঙ্গায় পৌর মেয়রের নেতৃত্বে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থির কার্যালয় ভাঙচুরের অভিযোগ

2227

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার গোমতি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী ফারুক হোসেন ওরফে লিটনের নির্বাচনী কার্যালয়ে হামলা ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সরকার দলীয় নেতাকর্মী ও বিদ্রোহী প্রার্থীর নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

এদিকে, রাতেই এ ঘটনায় মাটিরাঙা উপজেলা আ’লীগের সভাপতি পৌর মেয়র মো. শামসুল হককে প্রধান বিবাদী করে ৯জনের বিরুদ্ধে অভিযোগ এনে মাটিরাঙা থানার অফিসার ইনচার্জকে লিখিতভাবে জানিয়েছেন ৪নং গোমতি ইউপি’র স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও ইউপি যুবলীগের সভাপতি ফারুক হোসেন লিটন। তবে পুলিশ মামলা নেয়নি বলে তার অভিযোগ।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন বলেন, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি নির্বাচনে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক হোসেন বলেন, পৌর মেয়র শামসুল হক ও আওয়ামী লীগের নেতা সুভাষের নেতৃত্বে একদল ক্যাডার রাত আটটার দিকে গোমতি বাজারে অতর্কিতে হামলা চালিয়ে তাঁর নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে। এ সময় হামলাকারীরা তাঁকে নির্বাচন থেকে সরে যেতে হুমকি দেয়। বিষয়টি রাতেই মাটিরাঙ্গা থানায় লিখিতভাবে জানানো হয়েছে।

তিনি আরো জানান, গোমতি ইউনিয়নে জনসম্পৃত্ততা না থাকায়  স্বজনপ্রীতির মধ্যে দিয়ে আ’লীগ নেতা শামসুল হক তার আপন ভাতিজা তোফাজ্জল হোসেনের (নৌকা প্রতীক) টিকেট দিয়ে আমার সু-নিশ্চিত জয়কে বানচালের অপচেষ্টা চালিয়ে আসছেন।

‘বিদ্রোহী’ প্রার্থীর অভিযোগ অস্বীকার করে পৌর মেয়র শামসুল হক বলেন, গোমতি বাজার এলাকায় ‘বিদ্রোহী’ প্রার্থী ও তাঁর সমর্থকেরা আচরণবিধি লঙ্ঘন করে বিক্ষোভ মিছিল করেছেন। তাঁর দাবি, ‘বিদ্রোহী’ প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুরের অভিযোগ ভিত্তিহীন।

Exit mobile version