parbattanews

মাটিরাঙ্গায় প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এক প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। রোববার সন্ধ্যা সাতটার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা ধর্ষণকারী নুরুল আলমকে আটক করে মাটিরাঙ্গা থানা পুলিশে সোপর্দ করেছে। আটক নুরুল আলম মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের জুম্মাপাড়ার ছুন্নু শেখ এর ছেলে।

জানা গেছে, রোববার সন্ধ্যার দিকে বোনের মেয়ে বৃষ্টি (৬)-কে নিয়ে নিজেদের ঘরেই শুয়ে ছিল বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী। বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগে এলাকার যুবক নুরুল আলম ঘরে প্রবেশ করে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে। বোনের মেয়ে বৃষ্টি তাকে আসার কারণ জানতে চাইলে সে তাকে ধমক দিয়ে চুপ থাকতে বলে প্রতিবন্ধী খালাকে ধর্ষণ করে। পরে বৃষ্টি বিষয়টি প্রতিবেশীদের জানালে তারা ধর্ষণকারী নুরুল আলমকে আটক করে।

স্থানীয়দের জিজ্ঞাসাবাদে নুরুল আলম ধর্ষণের কথা স্বাকীর করেছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো: এমরান হোসেন।

এদিকে রোববার রাতেই ধর্ষিতার পিতা বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় ২০০২ সালের (সংশোধিত-২০০৩) এর ৯ (১) ধারায় ধর্ষক নুরুল আলমের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহাদাত হোসেন টিটো বলেন, সোমবার ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষা করা হবে এবং ধর্ষক নুরুল আলমকে আদালতে প্রেরণ করা হবে।

Exit mobile version