parbattanews

মাটিরাঙ্গায় যা‌মিনীপাড়া জোনের উদ্যোগে আর্থিক অনুদান

শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতায় খাগড়াছড়ির মাটিরাঙ্গায় যা‌মিনীপাড়া জো‌ন এলাকার দুস্থ ও অসহায় ব্যক্তিদের আর্থিক অনুদান, বেডসোর রোগীকে ড্রেসিংয়ের প্রয়োজনীয় সামগ্রী, বিছানাসহ ফলমূল ও খে‌লোয়াড়দের মা‌ঝে খেলাধুলা সামগ্রী বাবদ আ‌র্থিক অনুদান প্রদান ক‌রে‌ছে যা‌মিনীপাড়া জোন ২৩ বি‌জি‌বি।

বুধবার (১ মার্চ) জোন কমান্ডার লে. কর্নেল এ বি এম জাহিদুল করিম এসব সামগ্রী বাবদ নগদ অর্থ প্রদান ক‌রেছেন ব‌লে জোন কমান্ডার কর্তৃক প্রেরিত এক সংবাদ বিজ্ঞ‌প্তির বলা হ‌য়ে‌ছে।

যামিনীপাড়া জোন (২৩ বিজিবি) আওতা‌ধিন ডাকবাংলা এলাকার বেডসোর রোগী মো. মাক্কু মিয়া (৬৫) কে ১টি বিছানাসহ ড্রেসিং এর প্রয়োজনীয় সামগ্রী এবং বিভিন্ন প্রকার ফল (আঙ্গুর ও কমলা) প্রদান করা হ‌য়ে‌ছে।

যামিনীপাড়া জোন ফুটবল একাদশের খেলোয়াড়দের খেলার বুট ও ২০ জোড়া মোজা, ২ সেট ট্র্যাকস্যুট, ১৮ সেট জার্সি, ১৮ সেট হাফ প্যান্ট,৩ জোড়া কেডস দেয়া হয়।

অপরদিকে মোল্লা বাজার এলাকার স্থানীয় জনসাধারণ ও যুবকদের খেলাধূলায় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার লক্ষ্যে ফুটবল, ভলিবল ও ভলিবলের নেট প্রদান করে খেলাধুলার প্রতি উৎসাহ দেয়া হয়েছে।

গ্রীণ হিল কলেজ মানবিক বিভাগে জিপিএ ৫ পাওয়া পিতৃহারা মোছা. শাহিনা আক্তারকে লেখাপড়ার খরচ ও শিক্ষা সহায়ক সামগ্রী ক্রয়ের জন্য নগদ ১৫ হাজার টাকাসহ সর্বমোট ৭১হাজার ৪শত টাকা প্রদান করা হ‌য়।

Exit mobile version