parbattanews

মাটিরাঙ্গায় শীতার্ত মানুষের পাশে ত্রিপুরা কল্যাণ সংসদ

0601

মাটিরাঙ্গা সংবাদদাতা :

পিছিয়েপড়া ত্রিপুরা জনগোষ্ঠির শিক্ষা, স্বাস্থ্যসহ নানা ক্ষেত্রে কাজ করার পর এবার শীতের শুররুতেই খাগড়াছড়ি জেলা প্রশাসনের সহযোগীতায় সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে মাটিরাঙ্গায় ত্রিপুরা জনগোষ্ঠির শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ-বাত্রিকস।

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ-বাত্রিকস মাটিরাঙ্গা আঞ্চলিক শাখার উদ্যোগে শনিবার দুপুরে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের বিভিন্ন জনপদের প্রায় আড়াই‘শ গরীব ও অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল।

খাগড়াছড়ি জেলা প্রশাসন হতে প্রাপ্ত কম্বল বিতরণ উপলক্ষে ত্রিপুরা কল্যান সংসদ ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান ও বাত্রিকস‘র কেন্দ্রীয় ভুমি ও সমাজকল্যান সম্পাদক হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ও বাত্রিকম‘র কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক হরিপদ্ম ত্রিপুরা। বাত্রিকস‘র মাটিরাঙ্গা আঞ্চলিক শাখার সভাপতি হেমেন্দ্র ত্রিপুরা‘র সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক সুনী ত্রিপুরা‘র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি প্রমোদ বিকাশ ত্রিপরা।

প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল শীতার্ত মানুষের পাশে দাড়ানোর জন্য বাত্রিকস-কে ধন্যবাদ জানিয়ে সকলকে স্ব স্ব অবস্থান থেকে জনকল্যানমুখী কাজে আত্মনিয়োগের আহবান জানান। তিনি বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠির কল্যানে সরকারী ভাবে জেলা ও উপজেলা প্রশাসন থেকে নানামুখী উদ্যোগ গ্রহণ করা হয়েছে যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
Exit mobile version