parbattanews

মাটিরাঙ্গায় সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতায় ‘সেরা মেধাবী’ নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে অনুষ্ঠিত সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে ‘সেরা মেধাবী’দের নাম ঘোষণা করা হয়েছে। প্রতিযোগিতা শেষে মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো. মোহতাসিম বিল্লাহ সেরা মেধাবীদের নাম ঘোষণা করেন।

ভাষা ও সাহিত্য বিষয়ের প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের নুসরাত-ই-ইসলাম পুস্পিতা, ‘খ’ গ্রুপে খেদাছড়া উচ্চ বিদ্যালয়ের উম্মে খাদিজা এবং ‘গ’ গ্রুপে মাটিরাঙ্গা ডিগ্রি কলেজের তামিম জান্নাত সেরা নির্বাচিত হয়েছে। বিজ্ঞান বিষয়ের প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের নুসরাত-ই-ইসলাম পুস্পিতা, ‘খ’ গ্রুপে মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের খাদিজা কানিজ এবং ‘গ’ গ্রুপে গুইমারা কলেজের আশরাফুল আলম নাইম সেরা নির্বাচিত হয়েছে।

গণিত ও কম্পিউটার বিষয়ের প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে মাটিরাঙ্গা মডেল হাই স্কুলের মো. আনোয়ারুল আজিম, ‘খ’ গ্রুপে মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয়ের এইচএএম ইশতিয়াক শোয়াইব এবং ‘গ’ গ্রুপে গু মাটিরাঙ্গা ডিগ্রি কলেজের তামিম জান্নাত নির্বাচিত হয়েছে। প্রতিযোগিতার বাংলাদেশ স্টাডিজ ও মুক্তিযুদ্ধ বিষয়ে ‘ক’ গ্রুপে খেদাছড়া উচ্চ বিদ্যালয়ের মো: ফখরুল ইসলাম, ‘খ’ গ্রুপে খেদাছড়া রাবেয়া বাসরী সামিয়া এবং ‘গ’ গ্রুপে মাটিরাঙ্গা ডিগ্রি কলেজের সুফল চাকমা সেরাদের সেরা নির্বাচিত হয়েছে।

উপজেলা পর্যায়ে সেরা মেধাবী নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে ‘সেরা মেধাবী’ এসব প্রতিযোগীরা সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতায় জেলা পর্যায়ে মাটিরাঙ্গা উপজেলার প্রতিনিধিত্ব করবে বলে মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো. মোহতাসিম বিল্লাহ।

Exit mobile version