মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদ্রাসায় ফ্রি মেডিকেল ক্যাম্প 

fec-image

প্রয়োজনীয় চিকিৎসার অভাবে দুর্গম পাহাড়ি জনপদের মানুষ যখন প্রতিনিয়ত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে তখন তাদের সু-চিকিৎসায় হাত প্রসারিত করেছে মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদ্রাসা। মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি এম. হুমায়ুন মোরশেদ খান’র ব্যক্তিগত উদ্যোগে অন্তত: শতাধিক ছাত্র-ছাত্রীদের মাঝে চিকিৎসা সেবা ও বিনামুল্যে ঔষধ বিতরণ করা হয়।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি এম. হুমায়ুন মোরশেদ খান এই মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন।

এসময় মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ কাজী সলিম উল্ল্যাহ, মাদ্রাসা গভর্নিং বডির সদস্য মো. আব্দুল কাদের, মো. জাহিদুল ইসলাম ও মাদ্রাসার সহসুপার মো. হানিফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদ্রাসা মিলনায়তনে বেলা ১১টা থেকে এ ক্যাম্প শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত চলমান এ মেডিকেল ক্যাম্পে শিক্ষার্থীদের চিকিৎসা সেবা প্রদান করেন মেডিসিন, মা ও শিশু, বাত, ব্যাথা ও প্যারালাইসিস রোগ বিশেষজ্ঞ ডা. মো. তৌহিদুর রহমান।

মেডিকেল ক্যাম্পের উদ্বোধনকাল মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি এম. হুমায়ুন মোরশেদ খান তার আহ্বানে সাড়া দেয়ার জন্য
ডা. মো. তৌহিদুর রহমানকে ধন্যবাদ জানিয়ে বলেন, সুস্থতার বিকল্প নেই, এ চিন্তা থেকে এমন আয়োজন। ভবিষ্যতেও এমন উদ্যোগ অব্যাহত রাখা হবে বলে ঘোষনা দেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন