মাটিরাঙ্গা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একক প্রার্থী শামছুল হক

3125

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি একক প্রার্থী ঘোষণার একদিন পরে শুক্রবার সন্ধ্যায় আওয়ামীগের একক প্রার্থী হিসেবে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক‘র নাম ঘোষণা করা হয়েছে।

শুক্রবার বিকালে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপজেলার বিভিন্ন ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে দীর্ঘ বৈঠক শেষে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হককে তাদের প্রার্থী হিসেবে ঘোষণা দিল।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় বারের মতো বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক দলীয় সমর্থন পাওয়ায় মাটিরাঙ্গা উপজেলা সদরে আনন্দ মিছিল করেছে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দলীয় সমর্থন নিয়ে মোটর শোভাযাত্রা সহকারে মাটিরাঙ্গা পৌঁছে দলীয় কার্যালয় থেকে শুরু করে মাটিরাঙ্গার প্রধান সড়কসহ গুরুত্বপূর্ণ মোড় ঘুরে আনন্দ মিছিলটি দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

আনন্দ মিছিলে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মো: শামছুল হক ছাড়াও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: এমরান হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

পরে দলীয় কার্যালয়ে সমানে সমবেত নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মো: শামছুল হক সকল পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীদের বিজয়ী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন