parbattanews

মাটিরাঙ্গা জোনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

সামরিক-বেসামরিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে মাটিরাঙ্গা সেনা জোনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ জুন) মাটিরাঙ্গা জোন সসদরের সুবিশাল প্যান্ডেলে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ কামরুজ্জামান। বিজিবির গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল জাবেদ সুলতান, বিজিবিএমএস বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে রামগড় বিজিবির জোন অধিনায়ক লে. কর্ণেল এম জাহিদুর রশীদ, লক্ষীছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল মো. মিজানুর রহমান মিজান, ৪০ বিজিবির পলাশপুর জোন অধিনায়ক লে. কর্নেল মো. খালিদ আহমেদ, বর্ডার গার্ড হাসপাতালের অধিনায়ক লে. কর্ণেল মো. আব্দুল ওহাব, গুইমারা রিজিয়নের বিএম মেজর সম সালাহ উদ্দিন আকরাম, যামিনীপাড়া জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো, গুইমারা থানার অফিসার ইনচার্জ মো. জোবায়েরুল হক ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে আমন্ত্রিত সামরিক-বেসামরিক কর্মকর্তাদের ইফতার মাহফিলে স্বাগত জানান মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ কামরুজ্জামান সম্প্রতি পার্বত্য রাঙ্গামাটিতে পাহাড় ধ্বসে সেনাবাহিনী ত্রাতার ভুমিকায় অবতীর্ণ হয়ে সাধারণ মানুষের জানমাল রক্ষায় যে ভুমিকা রেখেছে তা থেকে সকলের শিক্ষা নেয়ার আহবান জানান। তিনি সকলকে শান্তিপুর্ণ সহাবস্থানের আহবান জানিয়ে বলেন, সব বিভেদ ভুলে ঐক্য ও ভাতৃত্ববোধ সৃষ্টি করতে হবে।

ইফতার পূর্বে রাঙ্গমাটির পাহাড় ধ্বসে নিহত সামরিক বেসমরিক লোকদের আত্মার শান্তি ও দেশ-জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

Exit mobile version