Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গা ডিগ্রী কলেজে ডিজিটাল ল্যাবের উদ্বোধন

13.08.2016_Matiranga College Digital Lab NEWS  Pic (1)

নিজস্ব প্রতিবেদক:

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা ডিগ্রী কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের সাথে মাটিরাঙ্গা ডিগ্রী কলেজেও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন করেন।

এসময় মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও কলেজ গভর্নিং বডির সভাপতি মো. শামছুল হক, সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ রায়হানুল হারুনসহ কলেজ গভর্নিং বডির সদস্য, সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে অন্যান্যদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামাঙ্কিত উদ্বোধনী ফলক উন্মোচন করেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও কলেজ গভর্নিং বডির সভাপতি মো. শামছুল হক।

পরে কলেজ অডিটোরিয়ামে কলেজ অধ্যক্ষ্য মো. আবুল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও কলেজ গভর্নিং বডির সভাপতি মো. শামছুল হক। অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ রায়হানুল হারুন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক ইচ্ছায় মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ জাতীয়করণ হয়েছে উল্লেখ করে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও কলেজ গভর্নিং বডির সভাপতি মো. শামছুল হক বলেন, তথ্য ও প্রযুক্তি জ্ঞান সম্পন্ন মানবসম্পদ গড়ে তুলতে শেখ রাসেল ডিজিটাল ল্যাব গুরুত্বপুর্ন ভূমিকা রাখবে।

এ সময় কলেজ গভর্নিং বডির সদস্য ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ও কলেজের প্রভাষক মো. তাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় কলেজ গভর্নিং বডির সদস্য মো. হারুনুর রশিদ ফরাজি, মো. ওয়ালী উল্যাহ, বাবুল চন্দ্র বণিক, কলেজ উপাধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়াসহ সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন