parbattanews

মাটিরাঙ্গা থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার: আটক ২

deadbody-recover

স্টাফ রিপোর্টার, পার্বত্যনিউজ :

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ির দেওয়ানপাড়া থেকে মো: মীর হোসেন (২৩) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। সে তবলছড়ির দেওয়ান পাড়া গ্রামের ফয়েজ আহাম্মদের ছেলে। নিহত যুবক ভাড়ায় চালিত মোটর সাইকেল চালিয়ে পরিবারের জীবিকা নির্বাহ করতো বলে স্থানীয় ও পারিবরিক সূত্র নিশ্চিত করেছে।

নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, ২০ অক্টোবর রাত সাড়ে ৯ টার দিকে নিহতের বন্ধু মো: ইউসুফ আলীর ছেলে মীর হোসেন বাড়ি থেকে ডেকে নিয়ে গেলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। দুইদিন নিখোঁজ থাকার পর আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে তবলছড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলী হোসেন বকুলের পরিত্যাক্ত ইট ভাটার পাশ থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাইনুদ্দীন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই এলাকার ইউছুফ আলী ও তার ছেলে মো: দেলোয়ার হোসেন সহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটক পিতা-পুত্রকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে থানা সুত্রে জানা গেছে।

 

Exit mobile version