parbattanews

মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা

15.01

সিনিয়র রিপোর্টার:

মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ কর্তৃক মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর এবং ১নং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলরকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার বিকালে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেযর ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হক বর্তমান সরকারের সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে দাবি করে বলেন, মাটিরাঙ্গা পৌরসভার জনগণ যে প্রত্যাশা নিয়ে ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিযে আমাকে নির্বাচিত করেছে আমি সেই প্রত্যাশা পুরণে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবো।

সংবর্ধনা বাস্তবায়ন কমিটির সভাপতি মো. আব্দুল ওহাব‘র সভাপতিত্বে সংবর্ধনায় অন্যান্যের মধ্যে ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ, হাতিয়াপাড়া সমাজ কমিটির সভাপতি মো. মাইন উদ্দিন মাস্টার বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আবদুল মালেক প্রমূখ বক্তব্য রাখেন। সংবর্ধনা অনুষ্ঠানে ৩নং ওয়ার্ডের সমস্যা নিয়ে উন্নয়ন প্রস্তাবনা পেশ করেন সাংবাদিক মজিবুর রহমান ভুইয়া।

সংবর্ধনা অনুষ্ঠানে ‘চোখ যে মনের কথা বলে, চোখে চোখ রেখে শুধু নয়, চোখের সে ভাষা বুঝতে হলে চোখের মতো চোখ থাকা চাই’ এমন গানের সুরে ধরে মেয়র বলেন, আমি আপনাদের চোখের ভাষা বুঝতে পারি। আপনাদের চোখে-মুখে প্রত্যাশার ছাপ। আমি কথা যখন দিয়েছি, মাটিরাঙ্গা পৌরসভার উন্নয়ন হবেই ইনশাল্লাহ। তবে উন্নয়নের জন্য সময় দিতে হবে। ধৈর্য্য ধারন করতে হবে।

শামছুল হক স্ব-স্ব সন্তানকে স্কুলে পাঠানোর আহবান জানিয়ে বলেন, শিক্ষার বিকল্প কিছু নেই। নিজের সন্তানকে শিক্ষিত করে তুলতে পারলেই আপনার জীবনমান উন্নয়ন হবে। পৌরসভার নাগরিকদের জীবনমান উন্নয়নে সব ধরনের উদ্যোগ গ্রহণ করা হবে উল্লেখ করে আগামী বছরের শুরুতেই ৩নং ওয়ার্ডে একটি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষাকার্যক্রম চালুর ঘোষণা দেন এ পৌর পিতা।

অনুষ্ঠানের শুরুতেই মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. শামছুল হক, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন ও ১নং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মায়েনা বেগমকে ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেয়া হয় আয়োজকদের পক্ষ থেকে।

Exit mobile version