মাটিরাঙ্গা প্রেস ক্লাব পরিদর্শণে ইউএনও

24.07.2014_Matiranga UNO_P.CLUB NEWS Pic

মাটিরাঙ্গা সংবাদদাতা :

মাটিরাঙ্গা উপজেলায় বিভিন্ন জাতীয়, স্থানীয় ও অনলাইন মাধ্যমে কর্মরত সাংবাদিকদের একমাত্র প্রতিষ্ঠান মাটিরাঙ্গা প্রেস ক্লাব পরিদর্শণ করেছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো: মনিরুজ্জান বকাউল। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তিনি আকস্মিকভাবে পরিদর্শনে আসলে তাকে স্বাগত জানান মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া।

ইউএনও মাটিরাঙ্গা প্রেস ক্লাবে এক ঘন্টারও বেশী সময় অবস্থানকালে কাবের নানা সমস্যার কথা মনযোগ সহকারে শোনেন এবং নিজেকে একজন সংবাদিক পরিবারের সদস্য দাবী করে যথা সম্ভব সমস্যার আশু সমাধানের আশ্বাস দেন। তিনি সাংবাদিকদের আন্তরিকতার ভুয়সী প্রশংসা করে দায়িত্ব পালনে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি সাংবাদিকদের পেশাগত কাজের পাশাপাশি সৃজনশীল কাজে মনোনিবেশ করারও পরামর্শ দেন।

পরে মাটিরাঙ্গা প্রেস কাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম ও সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ইউএনও’র হাতে খাগড়াছড়ি জেলার বিভিন্ন তথ্য সম্বৃদ্ধ বিষয়ভিত্তিক সিরিজ ‘সুচিন্তা’র কয়েকটি সংখ্যা তুলে দেন। এসময় প্রেস কাবের যুগ্ম-সম্পাদক ও সুপ্রভাত বাংলাদেশ প্রতিনিধি সাগর চক্রবর্তী কমল, দপ্তর ও প্রচার সম্পাদক বাংলাদেশ সময়‘র জেলা প্রতিনিধি জসিম উদ্দিন জয়নাল এবং নির্বাহী সদস্য ও ভোরের ডাক প্রতিনিধি কমল কৃষ্ণ দে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন