parbattanews

মাটিরাঙ্গা মডেল হাই স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতি অনুষ্ঠানের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয়ে শুরু হয়েছে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সোমবার বেলা ১১টার দিকে চার দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক।

মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আশরাফ উদ্দিন খোন্দকার। উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নির্মল নারায়ন ত্রিপুরা, সিনিয়র শিক্ষক মোহাম্মদ ইদ্রিস প্রমুখ বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক বলেন, ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটায়। তিনি নিয়মিত শ্রেণি কার্যক্রমের বাইরে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা অব্যাহত রাখার পরামর্শ দিয়ে বলেন, শুধুমাত্র লেখাপড়ায় মেধাবী হলেই হবেনা। একজন মেধাবী ছাত্রকে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায়ও সমান মেধাবী হতে হবে।

Exit mobile version