মাতারবাড়িতে কলেজ ছাত্রের উপর সঙ্গবদ্ধ হামলা

fec-image

মহেশখালী উপজেলার মাতারবাড়িতে এক কলেজ ছাত্রের উপর দিন দুপুরে সঙ্গবদ্ধ ভাবে হামলা করেছে। এঘটনায় মহেশখালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

২৮ জানুয়ারি দুপুরে মাতারবাড়ি ইউনিয়নের মগ ডেইল এলাকায় এই ঘটনা ঘটেেছে। মহেশখালী থানায় দায়ের কৃত এজাহার সূত্রে জানা গেছে, মাতারবাড়ির মগ ডেইল এলাকার স্থানীয় দরত উল্লাহ সাথে একই এলাকার তাজম উদ্দিন গংদের দীর্ঘদিনের বিরোধি ছিলো। এই বিরোধের জের ধরে শুক্রবার দরত উল্লা‘র ছেলে ও চট্টগ্রামের গাছ বাড়িয়া সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র মোঃ তারেক (২০) কে জুমার নামাজ পড়ে বাড়ি ফেরার পথে সঙ্গবদ্ধভাবে হামলা করে তাজম উদ্দিনের নেতৃত্বে এমরান ও মহিউদ্দিন গং। তাদের হামলায় গুরুতর আহত তারেককে প্রথমে মহেশখালী পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থা সংকটপন্ন বলে ডাক্তারগণ জানান।

তার মুখে, নাগে ও শরিরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। এঘটনায় আহতের মা রাশেদা বেগম বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে মহেশখালী থানায় এজাহার দায়ের করেছে। মহেশখালী থানার তদন্ত ওসি আশেক ইকবাল জানান, ঘটনার বিষয়ে এজাহার পেয়েছি তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন