বিদ্যুৎ জ্বালানী খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির

মাতারবাড়ি গভীর সমদ্র বন্দর পরির্দশন 

fec-image

দেশের সবচেয়ে বড় মেগা প্রকল্প মহেশখালীর মাতারবাড়ির কয়লা বিদ্যুৎ প্রকল্প পরির্দশন করেছেন বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

রোববার (২৬ ডিসেম্বর) সকালে কক্সবাজার হতে নদী পদে স্পীটবোট যোগে মাতারবাড়ির কয়লা বিদ্যুৎ প্রকল্প পরির্দশন করেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওয়াশিকা আয়েশা খান এমপি, কমিটির সদস্য মোহাম্মদ নুরুল ইসলাম তালুকদার এমপি, মোহাম্মদ আসলাম হোসেন সওদাগর এমপি, খালেদা খানম এমপি, নার্গিস রহমান এমপি ও মহেশখালী কুুতুবদিয়ার আশেক উল্লাহ রফিক এমপি।

কমিটির নেতৃবৃন্দরা মাতারবাড়ির গভীর সমুদ্র বন্দর ও কয়লা বিদ্যুৎ প্রকল্প পরির্দশন করে প্রকল্প এলাকায় এক আলোচনা অংশ নেন। এসময় স্থায়ী কমিটির সভাপতি ওয়াশিকা আয়েশা খানম বলেন, জননেত্রীর শেখ হাসিনার উন্নয়নের ফসল ভোগ করবে এই এলাকার মানুষ সিঙ্গাপুর ও মালয়েশিয়ার মতো উন্নত রাষ্ট্রে পরিনত হবে দেশ।এবং এখন শতভাগ বিদ্যুৎ পাবে মানুষ।

আগত অতিথিরা মাতারবাড়ি প্রবেশ করলে তাদের ফুলেল শুভেচ্ছা জানান স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম ছমি উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আবু হায়দার, নারী নেত্রী মোশারফা জান্নাত, যুবলীগ নেতা সেলিম উল্লাহ সহ অনেকেই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন