মাতারবাড়ীতে অস্ত্রসহ যুবক আটক

fec-image

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীর মাতারবাড়ী থেকে অস্ত্রসহ এক যুবকে আটক করা হয়েছে। সে অস্ত্র বিক্রেতা সিন্ডিকেটের এক সক্রিয় সদস্য বলে জানা যায়। আটকের সময় তার কাছে থেকে তিনটি ওয়ানশুটার গান ও নগদ অর্থ জব্দ করে র‍্যাব-৭

গত ১৭ জুলাই সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে মাতারবাড়ির উত্তর রাজঘাট এলকায় থেকে তাকে আটক করা হয়। তিনি মাতারবাড়ির উত্তর রাজঘাট এলকার আলী আকবরের ছেলে মো. হানিফ (২০)। বিষয়টি র‍্যাব-৭ এর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন।

র‍্যাব সূত্রে জানা যায়, মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্প এলাকায় অস্ত্র দিয়ে মাদকদ্রব্য কেনা-বেচার সময় নিজের নিরাপত্তা, তাদের প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের ভয় দেখানো বা ফাঁসানোর কাজে এবং এলাকায় প্রভাব বিস্তার এর উদ্দেশ্যে ব্যবহার করত।

মূলত অস্ত্রকারবারিরা উপকূলীয় অঞ্চলটিকে জলদস্যু ও সন্ত্রাসীদের অভয়ারণ্য এবং অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়ের নিরাপদ আশ্রয়স্থল বলে মনে করে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে অস্ত্র কারবার করে আসছিল।

সর্বশেষ গত ১৭ জুলাই র‌্যাব-৭ গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে উত্তর রাজঘাট এলকায় থেকে উক্ত যুবকে আটক করলে একটি প্লাষ্টিকের বস্তা হতে তিনি ৩ টি দেশীয় তৈরী ওয়ানশুটার গান উদ্ধার করে র‍্যাব -৭।

র‍্যাব-৭ চট্টগ্রাম সূত্রে জানা যায়, অস্ত্রসহ গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, মাতারবাড়ী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন