parbattanews

মানবপাচারের ডন উখিয়ার রেবি ম্যাডাম এর সেকেন্ড-ইন-কমান্ড জালাল’কে গ্রেফতার করেছে পুলিশ

pic-ukhiya-17-09-20162-copy

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলার উখিয়ার ‘মানব পাচারের ডন’ হিসাবে খ্যাত ব্যাপক আলোচিত বহু মামলার পলাতক আসামী রেবি ম্যাডামের সেকেন্ড-ইন-কমান্ড শাহজালাল প্রকাশ ‘জালাল’কে অবশেষে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। শনিবার গভীর রাতে ইনানী পুলিশ ফাঁড়ির এএসআই সাঈদ মোহাম্মদ আরিফের নেতৃত্বে একদল পুলিশ বাড়ী ঘেরাও করে পলাতক এই মানবপাচারকারীর দলের অন্যতম সম্রাট জালালকে গ্রেফতার করে। তিনি পশ্চিম সোনারপাড়া গ্রামের শামশুল আলমের পুত্র।

ইনানী পুলিশ ফাঁড়ির এ এসআই সাঈদ মোহাম্মদ আনোয়ার জানান, সমুদ্রে পথে অবৈধ ভাবে মালেশিয়ায় মানবপাচারের অন্যতম সিন্ডিকেট সদস্য হচ্ছে জালাল। বহুল আলোচিত রেবি ম্যাডামের আপন ভাই হচ্ছে তিনি। তার বিরুদ্ধে টেকনাফ থানায় মানবপাচার আইনে মামলা রয়েছে। যার মামলা নং- জিআর ১৭৪/১৪। উক্ত মামলায় জালালের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়।

এলাকাবাসীরা জানান, মানবপাচারকারী সম্রাট জালাল দিন বদলের পরিক্রমা হিসাবে সাগর পথে পাচার বন্ধ হয়ে গেলে তিনি মাদক ব্যবসায় জড়িত হয়ে পড়ে। ইয়াবাসহ বিভিন্ন নিষিদ্ধ মাদকদ্রব্য সাগর পথ অথবা মেরিণ ড্রাইভ সড়ক দিয়ে পাচার করে আসছে। এলাকায় মাদক ব্যবসার কারণে অসংখ্য যুবক বর্তমানে মাদকাসক্ত হয়ে পড়ে।

ইনানী পুলিশ ফাঁড়ির এএসআই অভিজিত বড়ুয়া জানান, দীর্ঘদিন ধরে মানবপাচারের গডফাদার জালালকে ধরার জন্য একাধিকবার অভিযান চালানো হয়। গ্রেফতার এড়ানোর জন্য পালিয়ে থাকায় গ্রেফতার সম্ভব হয়নি। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে বাড়ী ঘেরাও করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

Exit mobile version