মানিকছড়িতে করোনার প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত পরিবারে রেডক্রিসেন্টের ফুড প্যাকেজ বিতরণ

fec-image

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাবে মানিকছড়িতে ক্ষতিগ্রস্ত অর্ধশত পরিবারে রেডক্রিসেন্ট সোসাইটির ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় প্রেসক্লাব সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং রেডক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য মোঃ মাঈন উদ্দীন এর সভাপতিত্বে এবং প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও রেডক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য আবদুল মান্নান এর সঞ্চালনায় অনুষ্টিত ফুড প্যাকেজ বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির খাগড়াছড়ি জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ জসিম উদ্দীন মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এবং রেডক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য শিক্ষক মোঃ আতিউল ইসলাম, জেলা রেডক্রিসেন্ট সদস্য মোঃ রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ সামায়উন ফরাজী সামু, যুব রেডক্রিসেন্ট ইউনিট সভাপতি মোঃ আশরাফুল আলম প্রমূখ।

সভায় অতিথিরা বলেন, পৃথিবীতে একমাত্র রেডক্রিসেন্টই নিঃস্বার্থভাবে পৃথিবীর সকল অসহায়, দরিদ্র ও ক্ষুধার্ত মানবের পাশে সাহায্য ও সহযোগিতায় সবার আগে আত্মনিয়োগ করেন। বিশেষ করে বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। মাক্স বিতরণ, ত্রাণ বিতরণ ও করোনা ভাইরাস সম্পর্কে জনগণকে সচেতন কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণ ছিল লক্ষণীয়।

মানবসেবার চলমান কার্যক্রমে সবার আগে সর্বত্র যুব রেড ক্রিসেন্ট সদস্যরা ঝাঁপিয়ে পড়েন। আর এসব কার্যক্রমে রেডক্রিসেন্টের পাশাপাশি আজীবন সদস্যরাও সহায়তায় এগিয়ে আসেন।

বক্তব্য শেষে উপজেলার অর্ধশত দুঃস্থ ও দরিদ্র পরিবারের হাতে ফুড প্যাকেজ তুলে দেন অতিথিরা। পরে সভাপতির মূল্যবান বক্তব্যে তিনি এই জনপদে যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবক ইউনিটের মানবসেবা কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে ফুড প্যাকেজ বিতরণে অংশ নেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা, মানিকছড়ি, রেড ক্রিসেন্ট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন