মানিকছড়িতে জমে উঠেছে ঈদের বাজার

1466588304 copy

মানিকছড়ি প্রতিনিধি:

ঈদকে সামনে রেখে মানিকছড়িতে বিভিন্ন মার্কেটে কেনাকাটায় ব্যস্ত ক্রেতারা।যদিও রমজান এর শুরু থেকেই ঈদের কেনাকাটা শুরু হলেও রমজানের মাঝামাঝি সময় মার্কেট ও ফুটপাতের দোকানগুলোতেও ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। এবার ঈদে নতুন কালেকশন রাখতে দোকানীরা যেমন ব্যস্ত তেমনি পছন্দের কালেকশনটি সবার আগে লুফে নিতে ব্যস্ত হয়ে উঠেছে ক্রেতারা। রমজানের শুরুতে তেমন কোন প্রভাব না থাকলেও ক্রমেই জমে উঠেছে ঈদের বাজার।

বাজার ঘুরে দেখা যায়, মানিকছড়ি বাজারের চমক গার্মেন্টস, বিসমিল্লাহ গার্মেন্টস শারমিন শাড়ি হাউজ, সানজিদা গার্মেন্টস, বৈশাখী গার্মেন্টস, আইরিন গ্যালারী হাউজ ও জেন্টস পার্কসহ ফুটপাতের দোকানগুলোতে কেনাকাটার জন্য মানুষের ছিল উপচে পড়া ভিড়। এসব ক্রেতাদের মধ্যে মধ্য বয়সী ক্রেতাদের সমাগম ছিল বেশি। তবে পুরুষের চাইতে নারী ক্রেতার সংখ্যা বেশি। দুর দূরান্ত থেকে ছোট বড় ছেলে মেয়েদের সংঙ্গে নিয়ে বাবা-মা, ভাই-বোন, শ্রমিক, মজুর, কৃষক ও বিভিন্ন পেশাজীবীর মানুষ এসেছেন সেমাই, চিনি, পোশাক পরিচ্ছেদসহ প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য।

সানজিদা গার্মেন্টসের মালিক মো.জহিরুল ইসলাম জানান এবার ঈদের মার্কেটগুলোতে ক্রেতা বেশী হওয়ায় বেচাকেনা ভাল হচ্ছে। যে যার সাধ্য মত ঈদের কেনাকাটা করছেন । এসব মার্কেটে শেষ মুহূর্তে ক্রেতা বিক্রেতা সবাই যেন ভীষণ ব্যস্ত।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন