parbattanews

মানিকছড়িতে জেল হত্যা দিবসে আ.লীগের বিনম্র শ্রদ্ধা ও দোয়া মাহফিল

জাতীয় চার নেতার জেল হত্যা দিবস উপলক্ষ্যে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু ও চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া অনুষ্ঠান করেছেন আ. লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে দলীয় অফিস চত্বরে জাতীয় পতাকা উত্তোলন শেষে এ পুষ্পস্তবক অর্পণ ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন দলীয় নেতাকর্মীদের নিয়ে সকাল সাড়ে ৯ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতা শহীদ তাজউদ্দীন আহমদ ,সৈয়দ নজরুল ইসলাম, এ. এইচ.এম কামরুজ্জামান ও ক্যাপ্টেন মনছুর আলীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে আলোচনা সভা ও দোয়া-মোনাজাতের মধ্য দিয়ে জেল হত্যা দিবসে বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Exit mobile version