মানিকছড়িতে তামাকের ট্রাক থেকে চাঁদাবাজীকালে স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আটক: ৫ জনকে আসামী করে থানায় মামলা

262

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি’র মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল বাজারে তামাকের গাড়ির গতিরোধ করে চালককে মারধোর করে চাঁদাবাজীকালে মোঃ আক্কাস আলী (৩০) নামের এক ব্যাক্তিকে স্থানীয় জনতা আটক করে গণ-ধোলাই দিয়ে মানিকছড়ি থানা পুলিশে সোপর্দ করেছে। শুক্রবার রাত দেড়টার দিকে ঘটনাটি ঘটে। আটককৃত ব্যক্তি হাফছড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত দেড়টার দিকে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী তামাক ভর্তি একটি ট্রাক (চট্ট মেট্রো-ট-১১.৪১৬৭) গুইমারা থানাধীন জালিয়াপাড়া বাজার ক্রস করলে ২টি মোটর সাইকেল যোগে ৬ব্যাক্তি ট্রাকটিকে পিছন থেকে তাড়া করে। পরে ট্রাক চালক দ্রুত গাড়ি টেনে মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল বাজারে পৌছালে ট্রাকটির গতিরোধ করে চালককে মারধোরসহ ৫হাজার টাকা চাঁদাবাজী কালে স্থানীয় লোকজন তাদের তাড়া করে হাফছড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ আক্কাস আলী’কে আটক করে গণ ধোলাই দিয়ে মানিকছড়ি থানা পুলিশে হস্তান্তর করে।

এসময় তার ব্যবহৃত মোটর সাইকেলটি (চট্ট মেট্রো-হ-১১-৯৬৪৭) আটক করা হয়। স্থানীয় জনতা। তবে তার সাথে থাকা বাকী ৫ জন পালিয়ে যেতে সক্ষম হয়। স্থানীয়রা জনান, বাকী ৫জনের মধ্যে একজন পুলিশ সদস্য ছিলেন। এ বিষয়ে মানিকছড়ি থানায় ২০০২ সালের ৪/৫ ধারায় আইন-শৃংখলা ভঙ্গের অভিযোগে দ্রুত বিচার আইনে একটি ধায়ের করা মামলা হয়েছে।

মানিকছড়ি থানার ওসি কেশব চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত ব্যাক্তির স্বীকারোক্তি মোতাবেক পালিয়ে যাওয়া ৪ ব্যাক্তি মোঃ সহিদুল ইসলাম(২৬), মিরাজ হোসেন (২৩), রিয়াজ (২৩) ও মাহফুদ্দিন (২২) কে সহ এ মামলায় মোট ৫জনকে আসামী করা হয়েছে। তারা সাকলেই হাফছড়ি এলাকারা বাসিন্দা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, মানিকছড়িতে তামাকের ট্রাক, স্বেচ্ছাসেবক লীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন