parbattanews

মানিকছড়িতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহে উপলক্ষে অ্যাডভোকেসি সভা

আগামী ১৮ থেকে ২৩ ডিসেম্বর দেশব্যাপী পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালনে উপলক্ষে মানিকছড়িতে অবহিতকরণ( অ্যাডভোকেসি) সভা অনুষ্টিত হয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. হাফিজ উদ্দিন এর স্বাগত বক্তব্যে অনুষ্ঠিত অবহিতকরণ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না মাহমুদ। পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য সেবা গ্রহণ করি, বাল্যবিয়ে এবং অনাকাঙ্খিত গর্ভধারণ রোধ করি, এই প্রতিপাদ্যে পালিত সেবা ও প্রচার সপ্তাহের অবহিতকরণ সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অতিথি ছিলেন, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, ডলি চৌধুরানী, সাবেক উপজেলা চেয়ারম্যান এম. এ. রাজ্জাক, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. এম.এম নয়ন সালাহউদ্দিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইলিয়াছ, ব্র্যাক স্বাস্থ্য ব্যবস্থাপক মিলন ঘোষ, পরিবার পরিকল্পনা পরিদর্শিকা স্বপ্না বড়ুয়াসহ পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য সহকারী ও মাঠকর্মীরা উপস্থিত ছিলেন।

অতিথিদের বক্তব্য শেষে উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না মাহমুদ, উপজেলা পরিষদের পক্ষে পরিবার পরিকল্পনা বিভাগে মাক্স ও স্যানিটাইজার সামগ্রী হস্তান্তর করেন।

Exit mobile version