parbattanews

মানিকছড়িতে পানিতে পড়ে শিশু মৃত্যু

মানিকছড়িতে পানির গামলায় পড়ে মাত্র তের মাস বয়সী শিশুর অকাল মৃত্যু হয়েছে। অবুঝ শিশুকে হারিয়ে পুরো পরিবারে চলছে শোকের মাতম।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলা মরাডলু এলাকার আবদুল রাজ্জাক মিস্ত্রীর ছেলে মো. ইয়াছিন মিয়ার শিশু সন্তান মো. জিসান( ১৩ মাস) ৩০মে সন্ধ্যা সাড়ে ৫টায় বাড়ীর উঠানে থাকা পানির গামলা (গরুর পানি রাখার পাত্র) জমায়িত বৃষ্টির পানি (সবার অদৃশ্যে) হাতে নাড়াছাড়া করতে গিয়ে ওই গামলায় ডুবে যায়। উঠানে শিশুটিকে না দেখে সবাই খুঁজাখুঁজি করে হঠাৎ দেখতে পান পানির গামলায় শিশু জিসান হাবুডুবু খাচ্ছে! সেখান থেকে উদ্ধার করে তাকে সন্ধ্যা ৬টায় মানিকছড়ি হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক শিশু জিসানকে মৃত্যু ঘোষণা করেন।

এ খবর ছড়িয়ে পড়লে হাসপাতালে থাকা শিশু জিসানের নানা আবদুল রাজ্জাক কান্নায় ভেঙ্গে পড়েন এবং শিশু জিসানের পিতা মো. ইয়াছিন ও মাতা আয়েশা অজ্ঞান হয়ে পড়েন। এ সময় আত্মীয়-স্বজনের কান্নায় পরিবেশ ভারী হয়ে উঠে।

খবর পেয়ে থানা অফিসার ইনচার্জ আমির হোসেন ও এস আই কাজী মো. শাহনেওয়াজ হাসাপাতালে আসেন এবং লাশের সুরতহাল শেষে একটি জিডি নিয়ে লাশ দাফন করার অনুমতি দেন।

এ সময় অফিসার ইনচার্জ আমির হোসেন বলেন, বিষয়টি হৃদয়বিদারক! তাই একটি সাধারণ ডায়েরীভুক্ত করে নিহত শিশুর লাশ দাফন করার জন্য পরিবারকে বলা হয়েছে।

Exit mobile version