মানিকছড়িতে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বড়ডলু পূর্বাণী ক্লাব

fec-image

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বড়ডলু বন্ধু মহলের আয়োজনে ও বড়ডলু পূর্বাণী ক্লাবের পৃষ্ঠপোষকতায় ৯টি দল নিয়ে শুরু হওয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বড়ডলু পূর্বাণী ক্লাব ১-০ গোলে তিনটহরী একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

গত ৩১ আগস্ট উপজেলার তিনটহরী ইউনিয়নের ক্রীড়া ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘বড়ডলু পূর্বাণী ক্লাব’র পৃষ্ঠপোষকতায় বড়ডলু বন্ধুমহল আয়োজন করে এক ‘ফুটবল টুর্নামেন্ট’। নক আউট পদ্ধতির খেলার প্রতি পর্বে শতশত ফুটবলপ্রেমি দর্শকের উপস্থিততে খেলা গড়ায় ফাইনালে।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে আকাশভাঙ্গা ও বজ্রপাত মাথায় নিয়ে ফাইনালে মাঠে নামে বড়ডলু পূর্বাণী ক্লাব ও তিনটহরী একাদশ। বৃষ্টি ভেজা মাঠ ও আকাশের তর্জন-গর্জন মাথায় নিয়ে ফাইনাল খেলা উপভোগ করতে হাজারো দর্শক উপস্থিত হয় মাঠে। নির্ধারিত সময়ে ১-০ গোলে পরাস্থ হয় তিনটহরী একাদশ।

খেলা শেষে টুর্নামেন্ট কমিটির আহবায়ক মো. আনোয়ার হাসান রুবেলের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, বড়ডলু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বশির আহম্মদ ও উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন, ফুটবল টুর্নামেন্ট, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন