মানিকছড়িতে ব্যবসায়ী অপহরণ

fec-image

মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা ইউনিয়নের খাড়িছড়া এলাকা থেকে মো. আবদুল কাদের (৪৫) নামের এক ব্যবসায়ি নিখোঁজ হয়েছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে এই নিখোঁজের ঘটনা ঘটে। ঘটনাটি আসলে নিখোঁজ নাকি অপহরণ এ বিষয়ে প্রকৃত ঘটনা নিয়ে সন্দিহান পরিবার! ঘটনা জানাজানির পর এলাকায় নিরাপত্তা জোরদার করে বিষয়টির কারণ উদঘাটনের চেষ্টা করছেন পুলিশ ও সেনাবাহিনী ।

পুলিশ ও পারিবারির সূত্রে জানা যায়, উপজেলার যোাগ্যাছোলা ইউপির খাড়িছড়া এলাকার মো. তোফায়েল আহমেদ পুত্র মো. আবদুল কাদের (৪৫) একজন ক্ষুদ্র ব্যবসায়ী। সে নিজস্ব জীপ (চান্দের) গাড়ী দিয়ে নেপচুন চা বাগানে শ্রমিক আনা-নেওয়ায় জড়িত। গত মঙ্গলবার (৫ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে মো.আবদুল কাদের প্রকাশ মইগ্গা কাদের এলাকার খাড়িছড়া দোকান থেকে বাড়ির উদ্দ্যোশে রওয়ানা হয়ে আর বাড়ি ফেরেনি। পরে তাঁর আত্মীয়রা খোঁজাখুঁজির পর সকালে খাড়িছড়া মন্দির সংলগ্ন জঙ্গলে তাঁর ব্যবহৃত মোটরসাইকেল (নাম্বারবিহীন), জুতা, স্কস্টেপ ও একটি দড়িসহ বেশ কিছু আলামত দেখতে পেয়ে বিষয়টি পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ ও সেনাবাহিনী সরজমিনে যায় এবং নিখোঁজ ব্যক্তির বিষয়ে তথ্য সংগ্রহ শুরু করেন।

নিখোঁজ ব্যক্তির ছোট ভাই মো. ইউছুপ মিয়া বলেন, আমার ভাই নিজস্ব জীপ গাড়ী দিয়ে চা বাগানে শ্রমিক আনা-নেওয়ায় জড়িত ছিলেন। সে আসলে নিখোঁজ না অপহরণ এ বিষয়ে কিছু বুঝে উঠতে পারছিনা।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মোহাম্মদ শাহনূর আলম এ প্রসঙ্গে বলেন, খাড়িছড়া এলাকার মো. আবদুল কাদের মঙ্গলবার (৫ এপ্রিল) সন্ধ্যা রাতে দোকান থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়। পারিবারিকভাবে বিষয়টি জানতে পেরে পুলিশ ও সেনাবাহিনী সরজমিনে যায় এবং মন্দির সংলগ্ন জঙ্গলে পরিত্যক্ত অবস্থায় নিখোঁজ ব্যক্তির ব্যবহৃত মোটরসাইকেল (নাম্বারবিহীন), জুতা, স্কস্টেপ ও একটি দড়ি পাওয়া গেছে। বিষয়টি আমরা (পুলিশ ও সেনাবাহিনী) গভীরভাবে খতিয়ে দেখে তাঁর সন্ধানে কাজ করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন