মানিকছড়িতে ব্যবসায়ী নিখোঁজ

index

মানিকছড়ি (খাগড়াছড়ি) সংবাদদাতা : 

মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়নের গোদাতলী এলাকায় গত মঙ্গলবার গভীর রাতে নিজের ব্যবসা প্রতিষ্ঠান থেকে মনির হোসেন (৪৫) নামের এক ব্যবসায়ী নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, প্রতিদিনের মত প্রয়োজনীয় কাজ সেরে নিজের মুদি দোকানে ঘুমিয়ে পড়েন মনির হোসেন। বুধবার সকালে স্থানীয়রা দোকানে এসে তাকে না পেয়ে আশে-পাশে খুঁজতে থাকে। এক দিকে দোকানের দরজা খোলা অন্যদিকে তার ব্যবহৃত মোবাইল, জামা-কাপড় ও জুতা পড়ে থাকতে দেখে সকলের সন্দেহ হয়। পরিবারের পক্ষ থেকে বিষয়টি মানিকছড়ি থানাকে অবহিত করলে মেয়ের জামাই আল আমিন (২৮) ও তার ভাগিনা চট্রগ্রামের বলুয়া দীঘির ইকবাল হোসেনকে (২৬) জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিয়ে আসে।

নিখোঁজ ব্যক্তির ছেলে দেলোয়ার হোসেন জানান, বাবার নার্সারী ব্যবসা ও মুদি দোকানের আয় দিয়ে আমাদের পরিবার চলে। ছোট বোন জামাই আমাদের কাছে বেশ কয়েক বার টাকা (যৌতুক) দাবি করেন। দাবীকৃত টাকা দিতে অস্বীকার করায় গত ৩০ জুন বাবার সাথে তার হাতাহাতির ঘটনা ঘটে। এ কারণে বাবা নিখোঁজ হতে পারেন।

ঘটনার সত্যতা স্বীকার করে মানিকছড়ি থানার ওসি মো. শফিকুল ইসলাম জানান, অধিকতর গুরুত্ব দিয়ে বিষয়টি দেখা হচ্ছে। ইতোমধ্যে ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন