parbattanews

মানিকছড়িতে যুবকের আত্মহত্যা

আত্নহত্যা

মানিকছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার দক্ষিণ একসত্যাপাড়া গ্রামে মা, স্ত্রী ও শিশু পুত্র নিয়ে বেড়াতে এসে গত রাতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আলী হায়দার (২৫)!

খবর পেয়ে, পুলিশ লাশ টি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, ফেনী সদরের মৃতু সামসু মিয়ার ছেলে মো. আলী হায়দার (২৫) এক সন্তানের জনক। তার শিশু পুত্র মো. শাওনের বয়স মাত্র ৬মাস।

গত ২০ এপ্রিল সে মা, স্ত্রী ও শিশু পুত্রকে নিয়ে ভগ্নিপতি মো.দেলোয়ার হোসেনের বাড়িতে বেড়াতে আসেন। গত শনিবার রাতে খাওয়া শেষে আলী হায়দার ও তার স্ত্রী ঘুমাতে যায়। রাতের কোন এক সময় স্ত্রীর সাথে তার মনমালন্য হয়। পরে রাগ করে ঘর থেকে বের হয়ে যায়।

পরে ভোর রাতে আলী হায়দারের মা জেগে উঠে উঠানে পেয়ারা গাছের সাথে তার ঝুলন্ত লাশ দেখে চিৎকার করলে বাড়ীর সবাই জেগে উঠে।
পরে পুলিশকে খবর দিয়ে ও সি মো. শফিকুল ইসলাম এবং এস আই আবুল হায়াৎ ঘটনাস্থলে ছুঁটে যায়। পরিবারের লোকজন, প্রতিবেশি ও জনপ্রতিনিধিসহ উপস্থিত সবার সাথে পুলিশ মৃত্যুর সম্ভাব্য কারণ জানতে চায়। বিশেষ করে নিহতের মা, বোন ও স্ত্রী এটিকে অপমৃত্যু বলে জানালে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

ওসি মো. শফিকুল ইসলাম জানান, নিহত ব্যক্তি কিছুটা মানসিক প্রতিবন্ধী। সে প্রায় সময় সামান্য
ঝগড়াঝাটি হলেই ফাঁস দেওয়ার হুমকি দিত বলে নিহতের মা দাবি করে। গতকালও স্ত্রীর সাথে অভিমান হয়েছে। ফলে রাতের গভীরে সে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ব্যাপারে থানায় একটি অপমৃতু মামলা রুজু করা হবে বলে জানা ওসি।

Exit mobile version