parbattanews

মানিকছড়িতে লোসেকটিল প্রীতি ফুটবল টুর্নামেন্ট’

মানিকছড়ি প্রতিনিধি:

এসকেএফ ফার্মা সিটিক্যাল লিমিটেড এর উদ্যেগে মানিকছড়িতে অনুষ্ঠিত হয়েছে ‘লোসেকটিল প্রীতি ফুটবল টুর্নামেন্ট’।

রবিবার(২১ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় মানিকছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এসকেএফ ফার্মা সিটিক্যাল লিমিটেড এর উদোগে এবং উপজেলার গ্রাম ডাক্তার এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত লোসেকটিল প্রীতি ফুটবল টুর্নামেন্ট’এ অংশ গ্রহণ করেন উপজেলার গ্রাম ডাক্তার এসোসিয়েশনের পল্লী চিকিৎসকবৃন্দ।

উপজেলার গ্রাম ডাক্তার এসোসিয়েশনের সভাপতি ডা. অমর কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক ডা. মো. রমজান আলীর নেতৃত্বে সবুজ ও কালো জার্সি পরিহিত দু’টি দলে বিভক্ত খেলোয়াড়রা লোসেকটিল প্রীতি ফুটবল’ ম্যাচে অংশ্রগহণ করেন।

খেলা উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া। খেলার শুরুতে সবুজ জার্সি পরিহিত দল গোল করে ১-০ গোলে এগিয়ে যায়। এর পর উভয় দলের খেলোয়াড়রা গোলের ব্যবধান বাড়ানো এবং গোল পরিশোধে মরিয়া হয়ে উঠেন এবং এক পর্যায় কালো জার্সি দল গোল পরিশোধ করে ১-১ গোলে সমতা আনেন। খেলা পরিচালনায় রেফারি হিসেবে ছিলেন, মো.শহিদুল্লাহ সজিব, সহযোগী ছিলেন, মো. শান্ত ও মো. হোসেন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন এসকেএফ ফার্মা সিটিক্যাল লিমিটেড এর রিজিওনাল ম্যানেজার সৈয়দ মো. সামসুদ্দোহা।

উপজেলার গ্রাম ডাক্তার এসোসিয়েশনের সভাপতি ডা. অমর কান্তি দত্ত’র সভাপতিত্বে এবং সাংবাদিক আবদুল মান্নান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা। অতিথি ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এমএ. রাজ্জাক, ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, শিক্ষক মো. আতিউল ইসলাম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা রাকেশ বিশ্বাস, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. শহীদুল ইসলাম মোহন, এসকেএফ ফার্মা সিটিক্যাল লিমিটেড এর এরিয়া ম্যানেজার  মো. সেলিম রেজা ও মার্কেটিং ম্যানেজার রনি কান্তি দাশ প্রমুখ।

বক্তব্য শেষে দু’দলের খেলোয়াড়দের মাঝে ব্যক্তিগত পুরস্কার এবং যুগ্ম চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন অতিথিরা।

Exit mobile version