parbattanews

মানিকছড়িতে সন্ত্রাসীদের গুলিতে আহত জেএসএস নেতার মৃত্যু

মংসজাই মারমা জাপান

মানিকছড়ি প্রতিনিধি :

অবশেষে সন্ত্রাসীদের গুলিতে আহত মানিকছড়ির জেএসএস নেতা মংসাজাই মারমা (৫০) ওরফে জাপান বাবু মারা গেছে। সন্ত্রাসীদের গুলিতে গত ৬ ডিসেম্বর তিনি গুলিবিদ্ধ হয়ে চমেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার বিকাল ৪.৫০ মিনিটে তিনি মারা যান।

জেএসএস ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ৬ ডিসেম্বর সন্ধ্যা ৭.৪৫ মিনিটে মানিকছড়ির রাজপাড়াস্থ জেএসএস কার্যালয়ে আড্ডারত অবস্থায় সন্ত্রাসীদের গুলিতে শিক্ষক চিংসামং চৌধুরী ও জেএসএস সভাপতি মংসাজাই মারমা ওরফে জাপান বাবু গৃুলিবৃদ্ধ হয়। এতে ঘটনাস্থলে শিক্ষক চিংসামং চৌধুরী নিহত হয়। আহত জাপানকে প্রথমে মানিকছড়ি হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি ঘটার আশংকায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। সেখানে তিনি দীর্ঘ ১০ দিন চিকিৎসকদের নিবিড় তত্বাবধানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকাল ৪.৫০ মিনিটে মারা যান।

এ খবর ছড়িয়ে পড়লে নিহতের গ্রামের বাড়ী মানিকছড়ির তিনটহরী ও জেএসএস শিবিরে নেমে আসে শোকের ছায়া। তিনটহরী প্রয়াত রাঅং কার্বারীর সাত ছেলে ও ৪ মেয়ের মধ্যে সে ৩য়।

জেএসএস নেতা ধীমান চাকমা বিষয়টি নিশ্চিত করে জানান, ইউপিডিএফ সন্ত্রাসীদের বুলেট কেড়ে নিল শিক্ষক চিংসামং চৌধুরী ও জেএসএস নেতা মংসাজাই মারমা জাপানের প্রাণ। এতে গোটা জেএসএস শিবির শোকাহত।

নিহতের ভাতিজা আপাইশে মারমা জানান, পারিবারিক আলোচনা শেষে তার অন্ত্যোষ্টিক্রিয়ার সময় নির্ধারণ করা হবে। মানিকছড়ি থানার ও.সি মো. শফিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিহতের স্বজনদের মাধ্যমে অবহিত হয়েছেন বলে নিশ্চিত করেছেন।

Exit mobile version