মানিকছড়িতে সাংবাদিকদের সাথে বিএনপির আহ্বায়ক কমিটির মতবিনিময় 

fec-image

মানিকছড়ি উপজেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির শীর্ষ নেতৃবৃন্দ সাংবাদিকদের নিয়ে চা চক্র ও শুভেচ্ছা বিনিময় করেছেন। এতে বিএনপির আহ্বায়ক আগামী দিনে দলের কার্যক্রম ও পূর্ণাঙ্গ কমিটি গঠনে সকলের সহযোগিতা কামনা করেছেন।

গতকাল রোববার (২৩ জানুয়ারি) বিকাল ৫টায় উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক মো. এনামুল হক এনাম ও কমিটির যুগ্ম আহ্বায়কেরা প্রেসক্লাবে চা চক্রে মিলিত হন। আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কেরা প্রেস ক্লাবের সহ- সভাপতি মো. শহীদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবদুল মান্নানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে বিএনপি নেতা মো. এনামুল হক এনাম বলেন, জেলা বিএনপির অর্পিত দায়িত্ব মাথায় নিয়ে দলের ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীসহ সিনিয়র-জুনিয়র জাতীয়তাবাদী দলের সকলের গঠনমূলক পরামর্শ নিয়ে আাগামী এক মাসের মধ্যে ওয়ার্ড, ইউনিয়ন কমিটি গঠন করা হবে। অতীতের চেয়ে শক্তিশালী বিএনপি গঠন করতে দলীয় নেতাকর্মী ও জাতির বিবেক সাংবাদিকদের পাশে চাই।

এছাড়া চা চক্রে বক্তব্য রাখেন, বিএনপি নেতা মো. আবুল কাশেম, আবুল কাশেম মাস্টার, মো. নুরুজ্জামান মাস্টার, মো. আবদুল আওয়াল, প্রেসক্লাব সহ- সভাপতি মো. শহীদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবদুল মান্নান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন