মানিকছড়িতে ‘স্বপ্ন ও আগামী’র উদ্দ্যোগে শীতবস্ত্র বিতরণ

fec-image

কনকনে শীতে পার্বত্য এলাকার গরিব অসহায় বয়োবৃদ্ধ মানুষ গুলোর কষ্ট কিছুটা দুর করার চিন্তা করে দুস্থ শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়ালেন “স্বপ্ন ও আগামী” নামের একটি সামাজিক সংগঠন।

“স্বপ্ন ও আগামী”র উদ্যোগে ও মানিকছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির পরিচালনায় খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে দুই শতাধিক গরীব অসহায় ও এতিম শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়।

শুক্রবার (১০ জানুয়ারি ) সকাল ১০ টার সময় উপজেলার বিভিন্ন এতিমখানা, দুর্গম পাহাড়ী এলাকা সাঁওতাল পাড়া , রাঙ্গাপানি, দাইজ্যা পাড়া শীতবস্ত্র বিতরণ করেন “স্বপ্ন ও আগামী”র টিম।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মানিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মো. জয়নাল আবেদিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন একতা যুব সংঘ ক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাবেক সভাপতি নাসির উদ্দিন, রাঙ্গাপানির সাবেক ইউপি সদস্য মো. মিজান ডাক্তার, স্বপ্ন ও আগামীর পরিচাল বখতিয়ার হোসেন, ইয়াছিন, টিম লিডার শাহীনুর আক্তার, আছমা আক্তার পপি, শাহাদাত হোসেন, স্বপ্ন ও আগামীর মানিকছড়ি টিম লিডার ও সাংবাদিক আকতার হোসেন ও রেড ক্রিসেন্ট সোসাইটির টিম মেম্বারা প্রমুখ।

প্রধান অতিথি বলেন, পার্বত্য অঞ্চলে পিছিয়ে পড়া জাতি গোষ্টিদের পাশে “স্বপ্ন ও আগামী” সংগঠনের মত সবাই একটু সাহায্যের হাত প্রসারিত করলে সমাজের গরিব অসহায় মানুষগুলোকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।তাদের মতো সবাই যদি গরম কাপড়, কম্বল, চাদর ছাড়াও আর্থিক সাহায্যে এগিয়ে আসি তাহলে গরীব অসহায় সুবিধা বঞ্চিত মানুষ শীতে কষ্ট পাবেনা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য, রাঙ্গাপানি, সংগঠন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন